38 C
Dhaka
হোম বিনোদনএই বৈশাখে "মায়া" ছড়াবে দিব্য-সৌম্য ও টাপুর-টুপুর

এই বৈশাখে “মায়া” ছড়াবে দিব্য-সৌম্য ও টাপুর-টুপুর

এবার পহেলা বৈশাখে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা অনিমেষ আইচ এর ওয়েব ফিল্ম ‘মায়া’। বরাবরই ভিন্নধর্মী কাজ নিয়ে দর্শকদের সামনে হাজির হন তিনি,এবারও তার ব্যতিক্রম নয়। বিভূতিভূষণ বন্দ্যাোপাধ্যায়ের লেখা অতিপ্রাকৃত গল্প ‘মায়া’ অবলম্বনে নির্মাণ করা হয়েছে চলচ্চিত্রটি। গল্পটি অনেকেরই চেনা। প্রথমবারের মতন দুই জোড়া যমজের রসায়ন দেখা যাবে তাঁর কোনো ছবিতে।

জনপ্রিয় অভিনয় শিল্পী শাহনাজ খুশি ও বৃন্দাবন দাস দম্পতির যমজ পুত্র দিব্য জ্যােতি ও সৌম্য জ্যাতি , এবং অভিনেত্রী গোলাম ফারিদা ছন্দার যমজ কন্যা টাপুর ও টুপুরকে দেখা যাবে এই ওয়েব ফিল্মে।

মায়া গল্পটি থেকে এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনিমেষ আইচ নিজেই। ছবিটির শুটিং হয়েছে মানিকগঞ্জের প্রত্যন্ত গ্রামে।বহু বছরের পুরনো গল্পের আলোকে এই ওয়েবফিল্মটি ভৌতিক ঘরানার। ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্তপ্লে– তে।

নির্মাতা অনিমেষ আইচ সংবাদমাধ্যমকে বলেন, তিনি অনেকদিন থেকেই তার প্রিয় লেখকের গল্পের ভিত্তিতে একটি চলচিত্র পরিচালনা করার কথা ভাবছিলেন। ‘মায়া’ গল্পটির একটি বিশেষ স্থান রয়েছে তার হৃদয়ে।তিনি এই প্রকল্পে কাজ করতে পেরে অত্যন্ত আনন্দিত। তিনি গতবছর মানিকগঞ্জের বানিয়াজুড়িতে শুটিং করেছেন ‘মায়া’র। তার মতে ১০০ বছরের পুরনো গল্পকে পর্দায় আনাটা বেশ চ্যালেঞ্জিং ছিলো। তিনি আরও বলেন, তারা উপভাষা ও স্বর বের করার চেষ্টা করেছেন, যা এক শতাব্দী আগে মানুষ বলত।এটি একটি অতিপ্রাকৃত প্লট, এবং শিল্পীরা একটি দুর্দান্ত কাজ করেছেন।

এতে আরও অভিনয় করেছেন তানভীর হোসেন প্রবাল,বৃন্দাবন দাস,সাহানা সুমী,মামুনুর রশীদ,গোলাম ফারিদা ছন্দাসহ আরও অনেকে।

পহেলা বৈশাখ বাংলা নববর্ষের প্রথম দিন এবং উৎসবমুখর পরিবেশে পালিত হয় প্রতিবছর।এই উপলক্ষে পরিচালক সবাইকে ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।
এখন দেখার অপেক্ষা ছবিটি দর্শকমনে কেমন প্রভাব ফেলে।

একইমত আর্টিকেল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
Digital Marketer Apple Mahmud Riyad

জনপ্রিয়

মন্তব্য