22 C
Dhaka
হোম বিনোদনবলিউড'দি আর্চিজ' এর মাধ্যমে অভিষেক হলো বলিউডের তিন স্টার-কিডের

‘দি আর্চিজ’ এর মাধ্যমে অভিষেক হলো বলিউডের তিন স্টার-কিডের

‘দি আর্চিজ’ আজকে মুক্তি পেলো নেটফ্লিক্সে। এটি জোয়া আখতারের মিউজিক্যাল ড্রামা। ছবিটি তৈরি হয়েছে বিখ্যাত মার্কিন কমিকস অবলম্বনে। বলিউডের তিন স্টার-কিড অভিষেক করবে এই ছবির মাধ্যমে। তারা হলেন, সুহানা খান, অগস্ত্য নন্দা আর খুশি কাপুর।
এই ছবিটি আমেরিকান কমিকস আর্চিজ থেকে নেওয়া হয়েছে, যা প্রথম প্রকাশিত হয়েছিলে ১৯৩৯ সালে। এর ঠিক দুই বছর পর প্রকাশিত হয় ‘পেপ কমিকস ২২’ আর এটি তুমুল জনপ্রিয়তা লাভ করে ফলে পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় কমিকসের স্বীকৃতি পায়।
এই কমিকসের বই বের হয়েছে মোট ১১৪ টি, যা কমিক সিরিজের একটি বিরল ঘটনা।
এই বিখ্যাত কমিক আর্চি আসছে নেটফ্লিক্সের পর্দায়, এবং সেটি হিন্দি ভাষায়। শুরু থেকেই আলোচনায় ছিলো ‘দি আর্চিজ’। আলোচনায় থাকারই কথা একে তো জোয়া আখতার পরিচালক তাতে আরও অভিষেক হবে স্টার কিডদের। অভিনব আয়োজনে নেটফ্লিক্স এই ছবির প্রচার-প্রচারণা করপছে। ৯ নভেম্বর প্রকাশিত হয়েছে অভিশিয়াল ট্রেইলার।
প্রচারণা শুরু হয়েছে ট্রেইলার প্রকাশের আরও ছয় মাস আগে । আর্চি বাহিনীতে স্টার কিডরা আছেন তা সবাই ইতিমধ্যেই জেনে গেছেন।

সিনেমার শুটিং হয়েছে চমৎকার সব লোকেশনে। ট্রেইলারে দেখা গেছে সে সবের ঝলক। চা বাগান, টয় ট্রেন, ট্রেন,পাহাড়,পাহাড়ি রাস্তা , এসব লোকেশনের মাধ্যমে কমিকসের রিভারডেল শহরই ফুটপ উঠেছে পর্দায়
ছবিতে আছেন, বলিউড কিং খান, শাহরুখ খানের কন্যা সুহানা খান, সুপারস্টার শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। আরও আছেন ভেদাং রায়না, অদিতি তট, মেন্ডা ও মিহির আহুজা তারা সকলই বিভিন্নভাবে পরিচিত মুখ। এই ছবির সাত তরুণ তর্কি চরিত্রে আছে তারা । আন্ড্রুজ চরিত্রে আছে অগস্ত্যক, সুহানা আছে ভেরোনিকার চরিত্রে, খুশি আছে বোন বেটির চরিত্রে, রেগি ম্যান্টল চরিত্রে আছে ভেদাং রায়নাক, মিহির আছে জাগহেড জোন্স চরিত্রে, অদিতি আছে ইথাল মুজ চরিত্রে আর মেন্ডা আছে ডিলটনের চরিত্রে।
স্টার কিডডের শুভেচ্ছা জানিয়েছেন সকলই। শাহরুখ খান, অভিষেক বচ্চন,অর্জুন কাপুর বিভিন্ন তারকা করেছেন পোস্ট।
ছবির গানগুলোও জনপ্রিয়তা লাভ করেছে ইতিমধ্যে।
৫ ডিসেম্বর ছিলো ‘ আর্চিজ’ এর প্রিমিয়ার শো। যশরাজ স্টুডিওতে সেদিন ছিলো তারকাদের মেলা। সপরিবারে সব তারকা এসেছিলেন সেখানে।ছিলেন,শাহরুখ খান, রেখা,অমিতাভ বচ্চন,সাইফ আলী খান,হৃতিক রোশান,ববি দেওল,রনবীর কাপুর,কাজল,ক্যাটরিনা কাইফ,রণবীর সিং,আদিত্য রায় আরও বড় বড় তারকারা। সকল তারকা প্রিমিয়ারের পর অভিনন্দন জানান তাদের এবং অভিনয়ের প্রশংসাও করেন। এখন দেখার অপেক্ষা দর্শকদের মনে কেমন প্রভাব ফেলে এই ছবিটি।

একইমত আর্টিকেল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
Digital Marketer Apple Mahmud Riyad

জনপ্রিয়

মন্তব্য