24 C
Dhaka
হোম বিনোদনবলিউডব্যবসায়ীক সফলতা অর্জন করেছে "টাইগার ৩"

ব্যবসায়ীক সফলতা অর্জন করেছে “টাইগার ৩”

১২ নভেম্বর দিওয়ালি উপলক্ষ্য সারাবিশ্বে মুক্তিপেয়েছে সালমানের ছবি ‘টাইগার থ্রি’। ‘টাইগার থ্রি’ নিয়ে দর্শকদের প্রত্যাশা ছিলো আকাশচুম্বী,যদিও এই প্রত্যাশা পূরণ করতে পারেনি।তবুও মুক্তির ১৩ দিনের মাথায় ৪১৪ কোটি রুপি আয় করে ব্যবসায়ীক সফলতা অর্জন করেছে এই ছবি।

সবাই এখন অপেক্ষায় সালমানের পরের ছবির জন্য।ইতোমধ্যেই ছবির নাম প্রকাশ করেছেন এই সুপারস্টার। তিনি জানান তার আগামী ছবির নাম ‘দ্য বুল’।ভারতীয় গণমাধ্যম ‘জুম’ এর সাক্ষাৎকারে তিনি এই ছবির নাম প্রকাশ করেন।করণ জোহরের ধর্মা প্রোডাকশন ছবিটি প্রযোজনা করবেন। দীর্ঘ পঁচিশ বছর পর আবার একসাথে কাজ করতে যাচ্ছেন করণ জোহর ও সালমান।শেষ তাদের একসাথে কাজ করতে দেখা গিয়েছিলো ১৯৯৮ সালের ‘কুছকুছ হোতা হ্যা’ ছবিতে,সেখানে ক্যামিও হিসেবে উপস্থিত ছিলেন সালমান।’দ্য বুল’ ছবিতে সালমানের চরিত্র থাকবে এক আধা সামরিক বাহিনীর কর্মকর্তার।

‘দ্যা বুল’ ছাড়াও আরও একাধিক প্রকল্প হাতে রয়েছে সালমানের। ‘দাবাং’ এবং ‘কিক’ এই দুই ছবিরই পরবর্তী সিক্যুয়েলেতে দেখা যাবে সালমানকে এছাড়াও সরুজ বরজাতিয়ার ‘প্রেমকি সাদি’ ছাড়াও আরও বেশ কিছু ছবিতে দেখা যাবে এই নায়ককে।

সালমানের ‘টাইগার থ্রি’তে আরও ছিলেন ক্যাটরিনা ও ইমরান হাশমি। যশরাজ ফিল্মস- এর স্পাই ইউনিভার্সের এই ছবিতে ক্যামিও হিসেবে উপস্থিত ছিলেন শাহরুখ খান ও হৃতিক রোশন। এই ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা।ইতিমধ্যেই সালমান ‘টাইগার ‘ এর পরবর্তী সিক্যুয়েল ‘টাইগার ফোর’ আনার আভাস দিয়েছেন।

একইমত আর্টিকেল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
Digital Marketer Apple Mahmud Riyad

জনপ্রিয়

মন্তব্য