23 C
Dhaka
হোম বিনোদন৩৪ টি সিনেমা হলে মুক্তি পেল "অন্তর্জাল"

৩৪ টি সিনেমা হলে মুক্তি পেল “অন্তর্জাল”

বাংলাদেশের ৩৪টি হলে একযোগে মুক্তি পেলো ‘অন্তর্জাল’ চলচিত্র। শুধু বাংলাদেশেই নয় যুক্তরাষ্ট্র ও কানাডার দেড়শো হলে প্রদর্শিত হচ্ছে এই চলচিত্র। ‘অন্তর্জাল’ সিনেমাটি বাংলাদেশর প্রথম সাইবার থিলার সিনেমা।শুক্রবার বাংলাদেশ সহ বিশ্বের মোট ১৮৪ টি থিয়েটারে মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’।

সিনেমাটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন।সিনেমা প্রসঙ্গে নির্মাতা বলেছেন, মহামারী সময় এই প্রজেক্টটা হাতে নিয়েছিলেন। পুরোপুরি দেশের ক্ষমতায় সিনেমাটি তৈরি। সিনেমার সব টিমই এই দেশের। তথাকথিত প্রেমের সিনেমা না হলেও দর্শক যে গতি আর গল্প দেখতে চান তা এই সিনেমায় আছে।

‘অন্তর্জাল’সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তার চরিত্রের নাম লুমিন।চরিত্রটি একজন দেশপ্রেমিকের যে দেশের কাজে সবসময় নিয়োজিত।নিশাদ চরিত্রে দেখা যাবে বিদ্যা সিনহা মিমকে।প্রিয়ম চরিত্রে দেখা যাবে সুনেরাহ বিনতে কামালকে।এই চরিত্র রোবট নিয়ে কাজ করেন।এছাড়াও দেশের আরও খ্যাতি সম্পন্ন অভিনয় শিল্পীরা অভিনয় করেছেন এই সিনেমায়।

সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত হয়েছে সিনেমাটি।সিনেমাটি প্রযোজনা করেছে পিপল স্টুডিও ও স্পেলবাউন্ড লিও বার্নেট। দীপঙ্কর দীপন শুধু সিনেমাটি পরিচালনাই করেননি চিত্রনাট্য ও তিনি লিখেছেন। গল্প লিখেছেন যৌথভাবে সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ এবং সংলাপ ও লিখেছেন রিয়াদ।

সিনেমার পরিচালক এবং অভিনয় শিল্পীরা সিনেমাটি দেখার জন্য দর্শকদের আহবান জানিয়েছেন।

একইমত আর্টিকেল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
Digital Marketer Apple Mahmud Riyad

জনপ্রিয়

মন্তব্য